• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের জমির দলিল হস্তান্তর

  নেত্রকোণা প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ২২:৪৮
মতবিনিময় সভা
মতবিনিময় সভা ( ছবি : দৈনিক অধিকার )

নেত্রকোণায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে জমির দলিল হস্তান্তর ও জমির মালিকদের কাছে জমি ক্রয়ের টাকার চেক প্রদান করেছে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার।

সোমবার (১৮ নভেম্বর) বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে জমির দলিল হস্তান্তর ও জমির মালিকদের কাছে টাকার চেক হস্তান্তর করেন তিনি।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে- নেত্রকোণা-৫ আসনের সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতিক), প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার ও জনপ্রতিনিধিসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে ক্যাম্পাসের জন্য অধিগ্রহণকৃত ৪ শত ৯৮ দশমিক ৪৫ একর জমির দলিল হস্তান্তর করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্যায়ে ১০ জন জমির মালিককে ১ কোটি ২০ লাখ টাকার চেক প্রদান করা হয়। পরে জেলা প্রশাসন কার্যালয়ে কম্পিউটার ল্যাব উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী। 
ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড