• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবির শিশিরের দাফন সম্পন্ন, মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি সহপাঠীদের

  ময়মনসিংহ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ২২:৩৩
মানববন্ধন
হাবিপ্রবির শিক্ষার্থী শিশিরের মৃত্যুর রহস্য উদঘাটনসহ বিচারের দাবিতে সহপাঠীদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় মজা পুকুর থেকে উদ্ধারকৃত হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র শিশির খন্দকারের মরদেহের দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) ময়না তদন্তের পর বিকাল সাড়ে ৪টার দিকে তাকে পৌর কবরস্থানে সমাহিত করা হয়।

এ দিকে, হাবিপ্রবির ছাত্র শিশির খন্দকারের মৃত্যুর রহস্য উদঘাটন ও ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে একই দিন সন্ধ্যায় মুক্তাগাছা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে তার সহপাঠীরা।

মানববন্ধনে বক্তারা দাবি করেন, ‘শিশির খন্দকারকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। শিশিরের লাশ হাঁটু পানিতে পাওয়া গেছে, যে পানিতে পড়ে মানুষ কখনো মারা যাওয়ার কথা নয়। সে যদি পানিতে ডুবে মারা যায় তবে, তার সঙ্গে নিজের মুঠোফোনটি থাকার কথা। কিন্তু ঘটনাস্থলে মুঠোফোনটি ছিল না।’

মানববন্ধনে বক্তব্য রাখেন একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও নিহত শিশিরের সহপাঠী সাজিদুর রহমান সৈকত, মুক্তাগাছা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ দে, প্রমুখ।

আরও পড়ুন: ময়মনসিংহে পুকুর থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার

উল্লেখ্য, রবিবার (১৭ নভেম্বর) বেলা সোয়া ১২টার দিকে মুক্তাগাছা পৌরসভার ঈশ্বরগ্রাম মাঝিপাড়া এলাকায় একটি পুকুর থেকে মুক্তাগাছা পৌর শহরের লক্ষ্মীখোলা এলাকার অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা খন্দকার হাবিবুর রহমানের ছেলে ও হাবিপ্রবির ছাত্র শিশির খন্দকারের লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার মরদেহটি ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড