• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে বন্দুকযুদ্ধে ডাকাত আজিজ নিহত

  চট্টগ্রাম প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ২২:২২
বন্দুকযুদ্ধ
বন্দুকযুদ্ধ ( ছবি : প্রতীকী )

চট্টগ্রামে খুন, ডাকাতি ও চাঁদাবাজি মামলার আসামি আজিজ পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। রবিবার (১৭ নভেম্বর) রাত আড়াইটার দিকে নগরীর খুলশীর নাসিরাবাদ প্রোপার্টিজ লিমিটেডের ৮ নম্বর রোডের পশ্চিম মাথায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে গরীবুল্লাহ হাউজিং সোসাইটি এলাকায় একটি বাসায় ঢুকে বাড়ির লোকজনকে জিম্মি করে স্বর্ণালঙ্কার ও দুটি মোবাইল ফোন লুট করে একদল ডাকাত। সিসিটিভি ফুটেজ দেখে ডাকাতদের ব্যবহৃত সিএনজি ও চালককে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কোতোয়ালীর পুরাতন গির্জা এলাকার নবরত্ন জুয়েলার্সের মালিক দুর্জয় বণিককে আটক করা হয়। সিএনজি চালক ও দুর্জয়কে আটকের পর জিজ্ঞাসাবাদে রফিক নামে আরও একজনের সম্পৃক্ততা পাওয়া যায়। পরে রফিককেও আটক করা হয়। আটকের পর রফিক আজিজ ডাকাতের নাম প্রকাশ করে।

এ ব্যাপারে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী বলেন, ডাকাতি কাজের মূলহোতা আজিজ ডাকাতকে গ্রেফতার করতে ডেবার পাড় এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তারা পুলিশের অবস্থান টের পেয়ে আজিজ ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে এক পর্যায়ে আজিজ গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আজিজ ডাকাতের বিরুদ্ধে একটি হত্যা মামলাসহ নগরীর বিভিন্ন থানায় ৩টি মামলা রয়েছে। সে একটি মামলায় ১২ বছর কারাভোগের পর তিন মাস আগে জামিনে মুক্তি পেয়েছে বলে জানায় থানা সূত্র।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড