• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি চাল নতুন প্যাকেটে বাজারজাত করায় মিল সিলগালা, জরিমানা

  ভোলা প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ২২:১০
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালত টিম (ছবি : দৈনিক অধিকার)

ভোলায় বিসিক এলাকায় খান ব্রাদার্স মিলে খাদ্য মন্ত্রণালয়ের তিন হাজার ২শ বস্তা সরকারি চাল অবৈধভাবে নুরজাহান ব্র্যান্ডের নতুন প্যাকেটে করে বাজারজাত করার সময় জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে ভোলা সদরের চরনোয়াবাদের বিসিক এলাকায় অভিযান চালিয়ে ভোলা সদর এসিল্যান্ড কাউছার হোসেন চালগুলো জব্দ করেন।

এ সময় মিলটিকে সিলগালা করেন এবং ম্যানেজার মো. মোতালেবকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ডসহ উভয় দণ্ডে দণ্ডিত করেন এসিল্যান্ড কাউছার হোসেন।

দণ্ডপ্রাপ্ত মোতালেব পৌর ৭ নম্বর ওয়ার্ডের মোজাফর সিকদারের ছেলে।

ভোলা সদর এসিল্যান্ড কাউছার হোসেন নিশ্চিত করে বলেন, খান ব্রাদার্স মিলে প্রায় ১০৩ মেট্রিক টন চাল ছিল। এর মধ্যে ৯৪ মেট্রিক টন প্রায় ৩ হাজার ২শ বস্তা চাল খাদ্য মন্ত্রণালয়ের সরকারি চাল। তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে বিভিন্ন চালের সঙ্গে সরকারি চাল মিশিয়ে অবৈধভাবে নুরজাহান ব্র্যান্ডের প্যাকেট করে বাজারজাত করার প্রমাণ মিলেছে।

এ সময় মিলটিকে সিলগালা এবং ম্যানেজার মো. মোতালেবকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ডসহ উভয় দণ্ড প্রদান করা হয় বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড