• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোলাগুলিতে অশান্ত পাহাড়, তিনজনের মৃত্যু

  রাঙ্গামাটি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ১৯:৫৫
গোলাগুলি
গোলাগুলি (ছবি : ফাইল ফটো)

রাঙ্গামাটির রাজস্থলীতে সন্তু লারমা গ্রুপের (জেএসএস) দু-গ্রুপের মধ্যে গোলাগুলিতে তিনজন নিহতের খবর পাওয়া গেছে।

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় রাজস্থলী উপজেলা সদর থেকে ২০ থেকে ২৫ কিলোমিটার দূরে বালুমুড়া মারমা পাড়ায় এ গোলাগুলি সংগঠিত হয়। এতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির দু-গ্রুপের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

জেলা পুলিশের ডিএসবি শাখার অফিসার ইনচার্জ (ডিআইও) ওয়ান মো. নজিব উল্লাহ জানান, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির দু-গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। ঘটনাস্থলে রাজস্থলী থানার ওসি মফজল আহম্মদ রওনা দিয়েছেন। ওসি ফিরে আসলে বিস্তারিত জানা যাবে।

সূত্রে জানা গেছে, রাঙামাটির রাজস্থলীতে আঞ্চলিক সংগঠনের তিন সশস্ত্র সন্ত্রাসী নিহত হওয়ার খবর মিলেছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় প্রতিপক্ষের সন্ত্রাসীদের গুলিতে ওই তিনজন নিহত হয়েছে বলে জানা গেছে।

নিহতরা সকলেই পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএসের সশস্ত্র শাখার সদস্য বলে জানিয়েছে স্থানীয়রা। প্রাথমিকভাবে জানা গেছে তারা সকলেই জেএসএসের রাজনীতির সঙ্গে জড়িত।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড