• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে গ্যাস লাইনে বিস্ফোরণের ঘটনায় থানায় মামলা

  চট্টগ্রাম প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ১৯:১৮
বিস্ফোরণ
বিস্ফোরণের পর উদ্ধারকার্য চলাকালে ফায়ার সার্ভিস (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম মহানগরীর পাথরঘাটায় গ্যাস লাইনে বিস্ফোরণে হতাহতের ঘটনায় অবশেষে নগরীর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) নিহত রিকশাচালক মাহমুদুল হকের স্ত্রী শাহীনা আক্তার বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন দৈনিক অধিকারকে জানান, নিহত রিকশাচালক মাহমুদুল হকের স্ত্রী শাহীনা আক্তার বাদী হয়ে এই মামলাটি দায়ের করেছেন। তবে, মামলায় আসামি হিসেবে কারও নাম উল্লেখ নেই বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, রবিবার (১৭ নভেম্বর) সকাল ৯টার দিকে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানাধীন পাথরঘাটা এলাকার একটি পাঁচতলা ভবনের নিচতলায় গ্যাসের লাইনে বিস্ফোরণ ঘটে। এতে ওই ভবনের দুইটি দেয়াল ধসে পড়ে। এ দিকে, বিস্ফোরণের পর গুরুতর আহতাবস্থায় প্রথমে ১২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে সাতজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। নিহতের মধ্যে চারজন পুরুষ, দুইজন মহিলা ও একটি শিশু রয়েছে। পরবর্তীকালে খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি টিম ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধারে অভিযান চালায়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড