• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাঁড়িয়ে থাকা পরিবারের ওপর উঠে গেল ট্রাক, মা-মেয়েসহ নিহত ৩

  নওগাঁ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ১৮:৪২
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহত মা-মেয়ের লাশ (ছবি : দৈনিক অধিকার)

মা ও নানার সঙ্গে সড়কের পাশে দাঁড়িয়ে যানবাহনের জন্য অপেক্ষা করছিল ছয় বছরের শিশুকন্যা সম্পা। সঙ্গে ছিল বড় বোন সুমি (৮)। এমন সময় হঠাৎ রাজশাহীর উদ্দেশে ছেড়ে যাওয়া একটি দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা এই পরিবারটিকে চাপা দেয়। ফলে মুহূর্তেই চাকার নিচে পিষ্ট হয়ে মা আদরী বেগমসহ (৩৫) দুই মেয়ে সম্পা ও সুমির মর্মান্তিক মৃত্যু হয়। একই দুর্ঘটনায় গুরুতর আহত হয় সম্পার নানা আব্দুল জলিল (৬৫)।

সোমবার (১৮ নভেম্বর) সকাল ৯টার দিকে নওগাঁর সদর উপজেলাধীন নওগাঁ-রাজশাহী মহাসড়কের ডাক্তারের মোড় সংলগ্ন বটতলী এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত আব্দুল জলিল বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়দের বরাতে লোমহর্ষক এই দুর্ঘটনার বর্ণনা দিয়ে নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন দৈনিক অধিকারকে জানান, দুর্ঘটনার সময় ওই পরিবারটি ঘটনাস্থলে যানবাহনের জন্য রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিল। এ সময় নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে যাওয়া দ্রুতগামী ওই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মুহূর্তের মধ্যেই তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা আদরী বেগম এবং ছয় বছরের মেয়ে সম্পার মৃত্যু হয়। পাশাপাশি একই দুর্ঘটনায় গুরুতর আহত হয় আদরী বেগমের বাবা আব্দুল জলিল ও তার অপর মেয়ে সুমি।

পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণসহ নিহতদের লাশ পুলিশের কাছে হস্তান্তর করে।

এ দিকে, পরবর্তীকালে নিহতদের পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমির মৃত্যু হয়। এছাড়া আব্দুল জলিল বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় দুর্ঘটনাকবলিত ট্রাকের চালকসহ অন্যরা ঘটনাস্থলেই ট্রাকটি রেখে পালিয়ে গেছে। পরে পুলিশ ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান নওগাঁ সদর থানা পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড