• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় ফার্মেসিকে জরিমানা

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ১৭:০৭
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে ইউএনও মো. নাহিদ হাসানসহ অন্যান্যরা (ছবি : দৈনিক অধিকার)

মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণের দায়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ‘এমি মেডিকেল হল’ নামে একটি ফার্মেসিকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৮ নভেম্বর) বেলা ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাহিদ হাসানের নেতৃত্বে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের দরগা বাজারে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাজারের ‘এমি মেডিকেল হল’ নামে ওই ফার্মেসি মালিককে মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

জরিমানার সত্যতা স্বীকার করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাহিদ হাসান দৈনিক অধিকারকে জানান, সোমবার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের দরগা বাজারের ‘এমি মেডিকেল হল’ নামে ওই ফার্মেসিতে অভিযান পরিচালনা করে বেশ কিছু মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়া যায়। পরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪১ ধারায় মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ফার্মেসি মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড