• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে ট্রাকের ধাক্কায় বাস খালে, নারী-শিশুসহ আহত ২০

  পিরোজপুর প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ১৫:৩১
বাস
দুর্ঘটনাকবলিত বাস (ছবি : দৈনিক অধিকার)

দ্রুতগামী ট্রাকের ধাক্কায় পিরোজপুরের ইন্দুরকানীতে যাত্রীবাহী বাস উল্টে পার্শ্ববর্তী খালে পড়ে অন্তত ২০ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে পাঁচ থেকে ছয়জনকে গুরুতর অবস্থায় পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) সকালে ইন্দুরকানী উপজেলার চরবলেশ্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় দুর্ঘটনাকবলিত বাসটি ৩০ জন যাত্রী নিয়ে কলারণ খেয়াঘাট থেকে পিরোজপুরের দিকে যাচ্ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, পিরোজপুর থেকে ছেড়ে আসা দ্রতগামী একটি ট্রাক সোমবার সকালে উপজেলার চরবলেশ্বর এলাকায় যাত্রীবাহী ওই বাসটিকে অতিক্রম করছিল। এ সময় ট্রাকটি বাসের গায়ে ধাক্কা দিলে যাত্রীসহ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খালে উল্টে পড়ে বাসটি। এতে বাসটিতে থাকা স্কুল-কলেজগামী শিক্ষার্থীসহ নারী ও শিশু মিলে প্রায় ২০ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের মধ্যে পাঁচ থেকে ছয়জনকে গুরুতর অবস্থায় পিরোজপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এছাড়া একই দুর্ঘটনার শিকার অপর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান দৈনিক অধিকারকে জানান, স্থানীয়দের মাধ্যমে দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। বর্তমানে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। পাশাপাশি আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড