• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরীকে ধর্ষণের পর গাছে ঝুলিয়ে হত্যার চেষ্টা

  পাবনা প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ০৩:৫৪
গণধর্ষণ
প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়ায় এক কিশোরীকে ধর্ষণের পর তার গলায় ফাঁস দিয়ে গাছের সঙ্গে ঝুলিয়ে হত্যার চেষ্টা করেছে তিন বখাটে। তবে ঘটনার পরপরই পথচারীরা টের পাওয়ায় প্রাণে বেঁচে গেছে ওই কিশোরী। 

শনিবার (১৬ নভেম্বর) রাতে উপজেলার করমজা ইউনিয়নের তলট গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে রবিবার (১৭ নভেম্বর) সকালে তিনজনকে আসামি করে সাঁথিয়া থানায় মামলা করেছেন।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ রবিবার রাতে অভিযুক্ত শাহ আলম বিশাকে (১৯) গ্রেফতার করেছে। অভিযুক্ত অপর দুজন হলো- করমজা ফকির পাড়া গ্রামের হালিমের ছেলে নিরব (১৬) ও একই গ্রামের গোলজার হোসেনের ছেলে বেলাল (১৯)। 

সাঁথিয়া থানায় দায়ের করা অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, মেয়েটির বাবা-মা একটি ইটভাটার শ্রমিক। মেয়েটি সপ্তম শ্রেণিতে পড়ত। কিছুদিন আগে আর্থিক কারণে তার পড়াশোনা বন্ধ হয়ে যায়। নিরব নামে মেয়েটির এক বন্ধু শনিবার সন্ধ্যায় তার সাথে কথা আছে বলে বাড়ির বাইরে ডেকে নেয়। এরই মধ্যে নিরবের অপর দুই বন্ধু বেলাল ও শাহ আলম বিশা (১৯) সেখানে হাজির হয়।

তারা কৌশলে বাড়ির পাশে কবরস্থানের পাশে একটি বাঁশ বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। ধর্ষকরা তাকে মৃত ভেবে পাশেই একটি মেহগনি গাছের সঙ্গে তার গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রাখে। এ দিকে বিষয়টি স্থানীয়রা টের পেয়ে তাকে উদ্ধার করে।

এরপর মেয়েটির জ্ঞান ফিরলে বিষয়টি সে তার পরিবার ও স্বজনদের জানায়। এ ব্যাপারে মেয়েটির মা বাদী হয়ে রবিবার সকালে তিনজনকে আসামি করে সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ রবিবার রাতে অভিযুক্ত শাহ আলম বিশাকে গ্রেফতার করেছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পাওয়ার পর একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য রবিবার পাবনা সিভিল সার্জন অফিসে পাঠানো হয়। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড