• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে লঞ্চের ধাক্কায় বল্কহেড ডুবি, নিখোঁজ ৩

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ০১:৩৫
বল্কহেড ডুবি
বল্কহেড ডুবি (ছবি: সংগৃহীত)

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মেঘনা নদীতে লঞ্চের ধাক্কায় বালুবাহী একটি বাল্কহেড ডুবে গেছে। এ ঘটনায় তিনজন নিখোঁজ রয়েছেন।

রবিবার (১৭ নভেম্বর) ভোর ৫টার দিকে গজারিয়া লঞ্চঘাট এলাকায় ঢাকাগামী কীর্তনখোলা-২ লঞ্চের সঙ্গে বাল্কহেডের সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। 

নিখোঁজদের মধ্যে রয়েছে- আসলাম (২৪) ও এমাইদুল (৩৮)। অপর শ্রমিকের নাম জানা যায়নি। তবে নিজাম (৪০) নামে অপর এক শ্রমিক সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে নিষেধাজ্ঞা অমান্য করে বালুবাহী বাল্কহেডটি নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় কোস্টগার্ড অভিযান চালিয়ে বাল্কহেডসহ চারজনকে আটক করে। রাতে লঞ্চঘাট এলাকায় বাল্কহেডটি নোঙর করে রাখা হয়। পরে সেটি মাঝনদীতে চলে যায়। ভোরে লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে বাল্কহেডটি ডুবে যায়।

নৌ-পুলিশের ইনচার্জ (পরিদর্শক) আবদুর রাজ্জাক বলেন, ঢাকাগামী কীর্তনখোলা-২ লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে বাল্কহেডটি ডুবে যায়। বাল্কহেড থেকে একজন সাঁতরে তীরে ওঠেন। আর তিনজন নিখোঁজ রয়েছেন।

কোস্টগার্ড, ফায়ার স্টেশন ও নৌ-পুলিশ উদ্ধারকাজ করছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড