• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবককে বিয়ে করতে ধর্ম ত্যাগ করল হিন্দু তরুণী 

  বোয়ালখালী প্রতিনিধি, চট্রগ্রাম

১৭ নভেম্বর ২০১৯, ২২:০৩
শাহাদাৎ ও মেঘলা
যুবক শাহাদাৎ ও মেঘলা ( ফাইল ফটো )

চট্রগ্রামের বোয়ালখালী উপজেলায় হিন্দু তরুণী ধর্মান্তরিত হয়ে পালিয়ে বিয়ে করলেন মুসলিম যুবককে। তবে অভিযোগ উঠে, মুসলিম যুবক শাহাদাত হোসেনকে (২৮) না পেয়ে তার বৃদ্ধ বাবা ও ভাইকে ধরে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে চট্রগ্রামের ডবলমুরিং থানা পুলিশের বিরুদ্ধে।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালখালী উপজেলার পশ্চিম শাকপুরা এলাকার আবদুল শুক্কুরের ছেলে শাহাদাত হোসেনের সঙ্গে একই এলাকার স্বপন মহাজনের মেয়ে মেঘলা মহাজনের (২২) প্রেমের সম্পর্ক চলছিল দীর্ঘদিন ধরে। একপর্যায়ে তারা উভয়ে পালিয়ে যায়। পরে মেঘলা ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করে। তখন মেঘলা নাম পরিবর্তন করে সুনেহেরা ইসলাম (মেঘলা) নামকরণ করে।

গত ১৩ নভেম্বর মেঘলা আর শাহাদাত কোর্টে বিয়ে করে এক সঙ্গে বসবাস করতে শুরু করে। তবে অভিযোগ রয়েছে শুক্রবার (১৫ নভেম্বর) রাতে চট্রগ্রামের ডবলমুরিং থানা পুলিশ শাহাদাত হোসেনের বোয়ালখালীর গ্রামের বাড়ি থেকে তার বাবা আবদুর শুক্কুর ও ছোট ভাই জয়নাল আবেদীনকে ধরে নিয়ে যায়। পরে শনিবার শাহাদাতের পরিবার বোয়ালখালী থানায় খোঁজ নিয়ে জানতে পারে বোয়ালখালী পুলিশ এ ব্যাপারে কিছুই জানে না। এরপর অনেক খোঁজাখুঁজির পর জানতে পারে মেঘলার নিকটাত্মীয় এক পুলিশ কর্মকর্তার প্রভাবে নগরীর ডবলমুরিং থানা পুলিশ বোয়ালখালী থানাকে না জানিয়ে তাদের তুলে নিয়ে শারীরিক নির্যাতন করতে থাকে।

এ ব্যাপারে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নেয়ামত উল্লাহ জানান, কারা তাদের তুলে নিয়ে গেছে বা কি জন্য নিয়ে গেছে তা আমরা কিছুই জানি না।

তবে ডবলমুরিং থানার ওসি সুদীপ কুমার দাশ বোয়ালখালী থেকে দুই আসামিকে আটক করার সত্যতা স্বীকার করে বলেন, স্বপন মহাজন নামে একজন বাদীর সুনির্দিষ্ট অপহরণ মামলায় তাদের আটক করে আদালতে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড