• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ৫শ পিস ইয়াবাসহ ধরা খেল ২ মাদক কারবারি

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ নভেম্বর ২০১৯, ২১:০০
আটক
৫শ পিস ইয়াবাসহ আটককৃত মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

৫শ পিস ইয়াবাসহ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় আব্দুর রাজ্জাক (৪২) ও রেনুয়ারা খাতুন রিনা (৪০) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

আটককৃত আব্দুর রাজ্জাক শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার মায়াখাশী গ্রামের মৃত শেফায়েত উল্লার ছেলে এবং রেনুয়ারা খাতুন রিনা একই উপজেলার বরুয়াজানী গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী।

রবিবার (১৭ নভেম্বর) দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে তাদের ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে শনিবার (১৬ নভেম্বর) দিবাগত রাতে হালুয়াঘাট পৌর এলাকার ‘শ্যামলী বাংলা’ বাস কাউন্টার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে হালুয়াঘাট থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে হালুয়াঘাট পৌর এলাকার ‘শ্যামলী বাংলা’ বাস কাউন্টার এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি আব্দুর রাজ্জাক ও রেনুয়ারা খাতুন রিনাকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে আব্দুর রাজ্জাকের কাছ থেকে ৪শ পিস এবং রেনুয়ারা খাতুন রিনার কাছ থেকে ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে, তারা ইয়াবাগুলো বিক্রির উদ্দেশ্যে ঢাকায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটকের সত্যতা নিশ্চিত করে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস দৈনিক অধিকারকে জানান, মাদক মামলায় আটককৃত দুই আসামির বিরুদ্ধে মামলা দিয়ে তাদের রবিবার ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড