• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মেজর রেজার যোগদান

  ময়মনমিংহ প্রতিনিধি

২১ জুলাই ২০১৮, ২০:৫৮
ছবি : নিজস্ব

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দিতে ঢাকায় গেছেন ময়মনসিংহ-১০(গফরগাঁও-পাগলা) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী মেজর(অব.) মুক্তিযোদ্ধা রেজাউল করিম। তিনি ময়মনসিংহ-১০ (গফরগাঁও-পাগলা) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী।

এ সময় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোফাজ্জল হোসেন, গফরগাঁও প্রাক্তন সৈনিক সংস্থার সভাপতি সোহেলুর রহমান রিপন, গফরগাঁও সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলনসহ গফরগাঁও-পাগলা আসন থেকে প্রায় এক হাজারের বেশি লোকজনকে সঙ্গে মেজর রেজা নিয়ে প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানের যোগদান করেন। 

আজ শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনবারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বেলা সাড়ে ৩টায় উদ্যানে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। এদিকে সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হতে থাকেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

ঢাক-ঢোল পিটিয়ে, লাল-সবুজের রঙিন পোশাক পরে জনসভায় যোগ দিতে সোহরাওয়ার্দী উদ্যানে আসছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। জয় বাংলা ও শেখ হাসিনা এবং আওয়ামী লীগের নামে নানা স্লোগানে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে গোটা এলাকায়।
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড