• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে ২ যুবকের প্রাণহানি

  নরসিংদী প্রতিনিধি

১৭ নভেম্বর ২০১৯, ২০:০৭
নিহত
পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের একজন (ছবি : দৈনিক অধিকার)

পৃথক দুইটি দুর্ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নরসিংদীর পলাশ উপজেলায় দুইজন যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

রবিবার (১৭ নভেম্বর) দুপুরে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় এবং একই দিন বিকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক জহিরুল আলম দৈনিক অধিকারকে জানান, রবিবার দুপুরে ঘোড়াশাল পৌর এলাকার ভাগদি নামক এলাকায় পল্লী বিদ্যুতের একটি উপকেন্দ্রের ক্যাবল চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুবেল (৩২) নামে এক যুবক নিহত হয়। নিহত রুবেল ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তার বিরুদ্ধে পলাশ থানায় একাধিক চুরির মামলা রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এছাড়া একই দিন বিকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের একটি নার্সারিতে বৈদ্যুতিক মোটর দিয়ে পানি দিতে গিয়ে ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয় রবিন (২৮) নামে এক যুবক। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত রবিন সুলতানপুর গ্রামের আলম মিয়ার ছেলে।

পৃথক দুর্ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশ পরিদর্শক জহিরুল আলম।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড