• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

উদ্ধার হলো দেড় কোটি টাকার ইয়াবা, ধরা পড়েনি কেউ

  কক্সবাজার প্রতিনিধি

১৭ নভেম্বর ২০১৯, ১৯:৪০
সদর দপ্তর
টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের সদর দপ্তর (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের টেকনাফ উপজেলাধীন লেদা খালে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় প্রায় দেড় কোটি টাকার পঞ্চাশ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে, এ ঘটনায় মাদক কারবারের সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

রবিবার (১৭ নভেম্বর) ভোরে লেদা বিওপির উত্তর পাশে নাফ নদীর পার্শ্ববর্তী লেদা খাল থেকে পরিত্যক্ত ওই ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের সত্যতা স্বীকার করে বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, রবিবার ভোররাতে লেদা খালে অভিযানে গেলে বিজিবির উপস্থিতি টের পেয়ে কয়েকজন মাদক কারবারি পালিয়ে যায়। এরপর সকালের আলো ফুটলে পার্শ্ববর্তী এলাকায় তল্লাশিকালে একটি ধানক্ষেতের ভেতর পরিত্যক্ত অবস্থায় প্রায় দেড় কোটি টাকা মূল্যের পঞ্চাশ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবাগুলো ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, সুশীল সমাজ এবং মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংসের লক্ষ্যে ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড