• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে কমেন্টের জের ধরে শ্রমিককে পেটাল যুবলীগ নেতা

  সাভার প্রতিনিধি, ঢাকা

১৭ নভেম্বর ২০১৯, ১৯:৩৫
শ্রমিককে মারধর
শ্রমিককে পেটাল যুবলীগ নেতা ও তার লোকজন ( ছবি : প্রতীকী )

সাভারের আশুলিয়ায় ফেসবুকে কমেন্টকে কেন্দ্র করে হারুন (২৫) নামের এক শ্রমিককে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে যুবলীগ নেতা ও তার লোকজন। পরে ওই শ্রমিককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় রবিবার (১৭ নভেম্বর) দুপুরে রাজন ভূঁইয়া নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গত ১২ নভেম্বর দুপুরে আশুলিয়ার তেতুলতলা এলাকায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল সরকার ও তার লোকজন ওই শ্রমিককে পিটিয়ে আহত করে।

আহত শ্রমিক হারুন বলেন, গত ১২ নভেম্বর দুপুরে তেতুলতলা এলাকা থেকে বাড়ি ফেরার পথে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল সরকার, জুয়েল মোল্লা, একই ইউনিয়নের সাংগঠনিক পদপ্রার্থী রাজন ভূঁইয়া, যুবলীগ কর্মী শিপু, আরাফাত, সাগর ও টগরসহ প্রায় ৮-১০ জন মিলে আমার পথ গতিরোধ করে। এ সময় তারা আমাকে পাশের নির্জনস্থানে নিয়ে লোহার রড ও পাইপ দিয়ে এলোপাতাড়ি পেটাতে শুরু করে। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পাশের নারী ও শিশু হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

তিনি অভিযোগ করে আরও বলেন, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেনের সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ে একটি সংবাদ ফেসবুকে শেয়ারের পর সেখানে কমেন্ট করে সুমন নামে তার এক বন্ধু। এরই জের ধরে তার ওপর হামলা চালানো হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন বলেন, মারধরের ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, এ ঘটনায় শনিবার রাতে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও রাজন নামে যুবলীগের এক সদস্যকে আটক করে তাকে রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড