• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দা দিয়ে মা-মেয়েকে কোপাল প্রতিপক্ষ

  বরিশাল প্রতিনিধি

১৭ নভেম্বর ২০১৯, ১৮:১৪
গ্রেফতার
মা-মেয়েকে কুপিয়ে জখম করার মামলায় গ্রেফতারকৃত বারেক তালুকদার (ছবি : দৈনিক অধিকার)

বিরোধপূর্ণ পুকুরে মাছ ধরতে বাধা দেওয়ায় বরিশালের আগৈলঝাড়া উপজেলায় দা দিয়ে মা-মেয়েকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ।

এ ঘটনায় রবিবার (১৭ নভেম্বর) সকালে থানায় একটি মামলা দায়ের করা হলে অভিযান চালিয়ে এজাহারভুক্তদের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে একই দিন দুপুরে গ্রেফতারকৃত বারেক তালুকদারকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এর আগে শনিবার (১৬ নভেম্বর) বিকালে প্রতিপক্ষের দায়ের কোপে উপজেলার পশ্চিম বাগধা গ্রামের আব্দুর রহিম মোল্লার স্ত্রী মাকসুদা বেগম ও তাদের কলেজ পড়ুয়া মেয়ে লিমা আক্তার গুরুতর আহত হয়।

থানায় দায়েরকৃত মামলার বিবরণে জানা যায়, উপজেলার পশ্চিম বাগধা গ্রামের আব্দুর রহিম মোল্লার সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত মামলা চলে আসছে একই এলাকার কদম আলী তালুকদারের ছেলে নুর মোহাম্মদ তালুকদারের। চলমান এই মামলার বিরোধপূর্ণ সম্পত্তির পুকুরে শনিবার বিকালে নুর মোহাম্মদের নেতৃত্বে পাঁচ থেকে সাতজন জোরপূর্বক মাছ ধরতে যায়। এ সময় রহিম মোল্লার স্ত্রী মাকসুদা বেগম ও তার কলেজ পড়ুয়া মেয়ে লিমা আক্তার বাধা দিলে প্রতিপক্ষের লোকজন দা দিয়ে কুপিয়ে মা-মেয়েকে গুরুতর জখম করে।

পরবর্তীকালে পরিবারের অন্য সদস্যরা স্থানীয়দের সহায়তায় আহত মা-মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন দৈনিক অধিকারকে জানান, হামলার ঘটনায় রবিবার সকালে আব্দুর রহিম মোল্লার ছেলে রবিউল মোল্লা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি বারেক তালুকদারকে গ্রেফতার করে। এছাড়া মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলমান রয়েছে বলেও উল্লেখ করেন আগৈলঝাড়া থানা পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড