• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় মোটরসাইকেলসহ দুই চোর আটক

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৭ নভেম্বর ২০১৯, ১৭:২২
আটক
আটককৃত দুই চোর অমি ও সাগর (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলার পৌর এলাকা থেকে মোটরসাইকেলসহ অমি (২০) ও সাগর (৩০) নামে দুই চোরকে আটক করেছে পুলিশ। আটককৃত অমি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সুদ্দিরগঞ্জ গ্রামের জালাল উদ্দিনের ছেলে এবং সাগর কিশোরগঞ্জ কটিয়াদী উপজেলার সাইদুর রহমানের ছেলে।

রবিবার (১৭ নভেম্বর) দুপুরে ভালুকা উপজেলা পৌরসভার গ্যাস লাইন অফিসের সামনে থেকে তাদের আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাজল মিয়ার বাসা থেকে এক ভাড়াটিয়া তার মোটরসাইকেল পার্কিং করে বাসায় প্রবেশ করেন। এ সুযোগে চোর চক্রের সদস্যরা মোটরসাইকেলটির তালা ভেঙে নিয়ে পালিয়ে যায়। ইতোমধ্যে মোটরসাইকেলের মালিক খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয় লোকজন নিয়ে ধাওয়া করে মোটরসাইকেলসহ চোরদের ধরতে সক্ষম হয়। পরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে অমি ও সাগর নামে দুই চোরকে সোপর্দ করে।

এ ঘটনায় ভালুকা মডেল থানার এসআই মো. আব্দুল লতিফ জানান, দুই চোরকে আটকের সময় পালসার ১৫০ সিসি মডেলের একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। তবে এ সময় কাজল নামে আটককৃত অমি ও সাগরের এক সহযোগী পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড