• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যে বিষপানে গৃহবধূর আত্মাহুতি

  লামা প্রতিনিধি, বান্দরবান

১৭ নভেম্বর ২০১৯, ১৭:১৪
বিষপানে আত্মহত্যা
(ছবি : প্রতীকী)

প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যে বান্দরবানের লামা উপজেলায় বিষপান করে কামরুন্নেছা (৩৬) নামে এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

নিহত কামরুন্নেছা উপজেলার পশ্চিম মুসলিম পাড়ার এলাকার মো. ইসহাকের স্ত্রী।

রবিবার (১৭ নভেম্বর) দুপুরে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।

এর আগে গত শুক্রবার (১৫ নভেম্বর) লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা পশ্চিম মুসলিম পাড়ায় প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যে বিষপানের এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ফার্নিচার বিক্রির টাকা নিয়ে কামরুন্নেছা ও পাশের বাড়ির লোকজনের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার রাতে বিষপান করেন কামরুন্নেছা। পরে স্বজনেরা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। এক পর্যায়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার গৃহবধূ কামরুন্নেছার মৃত্যু হয়।

বিষপানের দুই দিন পর গৃহবধূ কামরুন্নেছার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহ আলম দৈনিক অধিকারকে জানান, ময়না তদন্ত শেষে নিহতের লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করবে কক্সবাজার থানা পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড