• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিকদের কথায় দল চালাই না : হুইপ আবু সাইদ

  ঝিনাইদহ প্রতিনিধি

১৭ নভেম্বর ২০১৯, ১৫:৫৬
আওয়ামী লীগের সম্মেলন
ঝিনাইদহে আওয়ামী লীগের সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

আমরা সাংবাদিকদের কথায় দল চালাই না, তৃণমূলের কথায় দল চালাই। সাংবাদিকদের নিউজের সত্যতা নিয়ে বাংলাদেশে প্রশ্ন আছে। আর শুদ্ধি অভিযানে যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী, দুদক অভিযান চালাচ্ছে। দলীয়ভাবেও অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রবিবার (১৭ নভেম্বর) সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন।

দীর্ঘ ১৫ বছর পর আজ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এ সম্মেলনের উদ্বোধন করেন। এ সময় কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীগণ।

সম্মেলনের আলোচনা সভা শেষে পরে ঘোষণা করা হবে পূর্ণাঙ্গ কমিটি। এর আগে সকালে উপজেলার বিভিন্ন স্থান থেকে দলীয় নেতাকর্মীরা মিছিল সহকারে সম্মেলনে যোগদান করেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড