• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোকানে চুরির পর চিরকুট লিখে দুঃখ প্রকাশ চোরের!

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ নভেম্বর ২০১৯, ১০:১৩
চোরের লেখা চিরকুট
চোরের লেখা চিরকুট (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী কলেজ গেইটের পাশেই ‘রফিক বস্ত্র বিতান’ নামে একটি কাপড়ের দোকানে অভিনব চুরির ঘটনা ঘটেছে।

দোকানের মালামাল চুরির পর ‘চোর’ দোকানের ক্যাশ কাউন্টারে পাঁচ লাইনের লেখা একটি চিরকুট রেখে যায়। ওই চিরকুটে লেখা রয়েছে- ‘রফিক ভাই, আপনার দোকান লুট করার জন্য দুঃখিত, মাফ করে দিবেন। ধন্যবাদ। আমি আপনার পরিচিতদের মধ্যে একজন। অটো দিয়ে মালগুলো নিতে অনেক কষ্ট হইছে।’

শনিবার (১৬ নভেম্বর) সকালে নান্দাইল উপজেলার মুশুলী কলেজ গেইটের পাশেই ‘রফিক বস্ত্র বিতান’ দোকানে প্রবেশ করে ওই চিরকুটটি পায় দোকানের কর্মচারী।

এর আগে শুক্রবার (১৫ নভেম্বর) দিবাগত রাতের কোনো এক সময় ‘রফিক বস্ত্র বিতানে’ চুরির ঘটনা ঘটে। এ ধরনের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, নান্দাইল উপজেলার মুশুলী কলেজ গেইটের পাশেই অবস্থিত ‘রফিক বস্ত্র বিতানের’ মালিক রফিকুল ইসলাম প্রতিদিনের মতো ব্যবসা শেষে রাতে দোকান ঘরে তালা দিয়ে বাড়ি চলে যান।

শনিবার সকালে কর্মচারী মারুফ মিয়া দোকান খুলতে এসে দেখেন তালা ভাঙা। পরে সে মালিককে ফোনে তালা ভাঙার ঘটনাটি জানায়। খবর পেয়ে দোকানের মালিক রফিকুল ইসলাম তার দোকানে এসে চুরির ঘটনা দেখার পাশাপাশি চোরের ‘চিরকুট’ রেখে যাওয়ার বিষয়টি দেখতে পান।

দোকান মালিক রফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে তিনি তার দোকানে সততার সাথে ব্যবসা করে আসছেন। প্রথমে ছোট আকারে শুরু করলেও দিনে দিনে বেচা-বিক্রি বৃদ্ধি পাওয়ায় ধারে (কর্জ) টাকা এনে দোকানে বেশি করে মালামাল আনেন। ওই রাতে ‘চোর’ ক্যাশ কাউন্টার ভেঙে নগত ৩০ হাজার টাকাসহ প্রায় সাড়ে ৪ লাখ টাকার কাপড় নিয়ে গেছে বলে আরও জানান তিনি।

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত সাহা বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড