• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ্যে স্কুলছাত্রীকে কুপ্রস্তাব, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

  ময়মনসিংহ প্রতিনিধি

১৬ নভেম্বর ২০১৯, ২২:০১
থানা
ঈশ্বরগঞ্জ থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

প্রকাশ্যে স্কুলছাত্রীকে কুপ্রস্তাব ও উত্ত্যক্ত করাসহ শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় ইমরান হাসান সিজান নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত ইমরান হাসান সিজান ঈশ্বরগঞ্জ উপজেলার ধামদী গ্রামের শামছুল্লাহ নান্টুর ছেলে ও পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

শনিবার (১৬ নভেম্বর) সকালে ঈশ্বরগঞ্জ থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। তবে, পুলিশ এখন পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

থানায় দায়েরকৃত মামলার সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার ওই মেয়েটি গত বছর দুই বিষয়ে অকৃতকার্য হওয়ায় এ বছর ফের পরীক্ষায় অংশ নেওয়ার প্রত্যয়ে পরীক্ষায় ভালো প্রস্তুতির জন্যে চরনিখলা এলাকার একটি ভাড়া বাসায় অবস্থান করে লেখাপড়া চালিয়ে আসছে। একই সঙ্গে সে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনের একটি দোকানে কম্পিউটার প্রশিক্ষণও নিচ্ছে। গত বুধবার (১৩ নভেম্বর) কম্পিউটার প্রশিক্ষণ ক্লাসে যাওয়ার পথে ঈশ্বরগঞ্জ খেলার মাঠ এলাকায় পৌঁছালে ওই ছাত্রীকে প্রকাশ্যে কুপ্রস্তাবসহ শ্লীলতাহানির চেষ্টা চালায় ধামদী গ্রামের শামছুল্লাহ নান্টুর ছেলে ও পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান সিজান। এ সময় ভুক্তভোগী স্কুলছাত্রীর আত্মচিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসলে সহযোগীদের নিয়ে পালিয়ে যায় সিজান।

পরে ওই স্কুলছাত্রীর মা মেয়েকে নিয়ে গ্রামের বাড়িতে চলে আসে এবং স্থানীয় লোকজনদের বিষয়টি অবগত করে। এ দিকে, ঘটনার দিন বিকালেই অভিযুক্ত সিজান ওই ছাত্রীর বাড়ির সামনে গিয়ে আবারও ঘোরাফেরা করতে থাকে। এ সময় ওই ছাত্রীর এলাকার লোকজন মেয়েটিকে উত্ত্যক্তের কারণ জিজ্ঞাসা করলে সে জানায়, কুপ্রস্তাবে রাজি না হলে তার পরিবারের সবাইকে গুলি করে হত্যা করাসহ তাকে অ্যাসিড দিয়ে ঝলসানোর হুমকি দিয়েছে অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা।

এরপর নিরাপত্তাহীনতায় ওই ছাত্রীর মা বাদী হয়ে ছাত্রলীগ নেতা ইমরান হাসান সিজানের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ জমা দেন। অতঃপর অভিযোগটি আমলে নিয়ে শনিবার সকালে মামলা হিসেবে নথিভুক্ত করে থানা পুলিশ।

মামালার সত্যতা স্বীকার করে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন দৈনিক অধিকারকে জানান, স্কুলছাত্রীর শ্লীলতাহানি ও উত্ত্যক্তের অভিযোগে মামলা নথিভুক্ত করা হয়েছে। একই সঙ্গে অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ঈশ্বরগঞ্জ থানা পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড