• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে ককটেল ফাটিয়ে ও গুলি করে স্বর্ণের দোকান লুট 

  গাজীপুর প্রতিনিধি

১৫ নভেম্বর ২০১৯, ২১:১৪
দোকানে ডাকাতি হওয়া স্বর্ণের দোকান
দোকানে ডাকাতি হওয়া স্বর্ণের দোকান (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরের জৈনাবাজার এলাকার শৈলাট রোডে ককটেল ফাটিয়ে এবং গুলি করে দুটি স্বর্ণের দোকান লুটের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সোয়া সাতটায় শ্রীপুর উপজেলার জৈনাবাজারে নিউ দিপা জুয়েলার্স এবং লক্ষ্মী জুয়েলার্সে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিউ দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র কর্মকার দেবু গুলিবিদ্ধ হয়েছেন। পরে তাকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

লক্ষ্মী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে সাত-আটজনের একটি দল বস্তা হাতে তার দোকানে প্রবেশ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে দোকানের প্রদর্শনীতে থাকা স্বর্ণালঙ্কার ও সিন্দুকে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়। এ সময় ডাকাতদল লক্ষ্মী জুয়েলার্সের ক্লোজ সার্কিট ক্যামেরার হার্ডডিস্কও খুলে নিয়ে যায়।

এ সময় পাশের নিউ দিপা জুয়েলার্সেও লুটের ঘটনা ঘটে। পরে ডাকাতরা চলে যাওয়ার সময় এলোপাতাড়িভাবে সাত থেকে আট রাউন্ড গুলি ছোড়ে এবং বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটায়।

এ ঘটনায় নিউ দিপা জুয়েলার্সের দোকান মালিক দেবেন্দ্র কর্মকার ডাকাতদের ধরতে গেলে ডাকাতরা তার পেটে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে দেন। এ লুটের ঘটনায় জৈনা বাজার এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

মানিক চন্দ্র পাল আরও জানান, তার দোকান থেকে ৬০-৭০ ভরি স্বর্ণালঙ্কার, ৫০ ভরি রুপা এবং নগদ ৪ লাখ টাকা নিয়ে যায় ডাকাতদল। দিপা জুয়েলার্সের মালিক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাৎক্ষণিকভাবে লুটের পরিমাণ জানা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে, প্রায় ২০০ ভরি স্বর্ণ লুট করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ ইতোমধ্যে অভিযান শুরু করেছে। আশা করছি খুব শীঘ্রই লুটের মালামাল ও জড়িতদের গ্রেফতার সম্ভব হবে।

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, আমরা ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গে বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়েছি। ময়মনসিংহের পুলিশের সঙ্গে যোগাযোগ করেছি তারাও চেকপোস্ট বসিয়েছে। বিভিন্ন জায়গার সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করা হচ্ছে। আশা করছি খুব শীঘ্রই আমরা আসামিদের ধরতে সক্ষম হব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড