• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে বহুমুখী সমবায় সমিতির হীরক জয়ন্তী উদযাপন

  খাগড়াছড়ি প্রতিনিধি

১৫ নভেম্বর ২০১৯, ১৪:৫০
বহুমুখী সমবায় সমিতি
বহুমুখী সমবায় সমিতির হীরক জয়ন্তী উদযাপন (ছবি : দৈনিক অধিকার)

বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়ি ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির হীরক জয়ন্তী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) দুপুরে অরুনিমা কমিউনিটি সেন্টার থেকে হীরক জয়ন্তী উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অরুনিমা কমিউনিটি সেন্টার হলরুমে এসে ৬০ বছর বর্ষপূর্তি ও ২৭তম বার্ষিক সাধারণ সভায় মিলিত হয়।

এতে সমিতির সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজাতীয় ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

দীপক তালুকদারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- খাগড়াছড়ি জেলা সমবায় অফিসার রত্ন কান্তি রোয়াজা। এ সময় উপস্থিত ছিলেন- সমিতির হিসাব রক্ষক মোমিনুল হক, পরিমল কর্মকার, প্রণয়ন চাকমা, মুরালী শেখর চাকমা, শরৎ কান্তি চাকমা প্রমুখ।

সাফল্য অর্জনে কষ্টের দুর্গম সিঁড়ি পাড়ি দিতে হয় মন্তব্য করে প্রধান অতিথি এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, একটি সমিতিকে পূর্ণাঙ্গ রূপ দিতে যে কার্যক্রম তা নিয়ে এগিয়ে চলেছে খাগড়াছড়ি ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি। ফলে এ সমিতি আজ সফলতার দ্বারপ্রান্তে এগিয়ে চলেছে। এ সময় তিনি সমিতির সাফল্যের বিভিন্ন কৌশলী বক্তব্য তুলে ধরেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড