• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে দুই সন্তানসহ উধাও গৃহবধূ

  বোয়ালখালী প্রতিনিধি, চট্টগ্রাম

১৫ নভেম্বর ২০১৯, ১২:২৬
চট্টগ্রাম
নিখোঁজ নিপা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বোয়ালখালীতে ফাতেমা আকতার নিপা (২৪) নামের এক গৃহবধূ দুই শিশুসহ নগরীর কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে হঠাৎ উধাও হয়ে গিয়েছেন। পরিবারের দাবি অপহরণ।

নিখোঁজের পরিবার চট্টগ্রামের চান্দগাঁও থানায় একটি নিখোঁজ মামলা দায়ের করেছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রাম নগরীর কাপ্তাই রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সিএনজিচালিত অটোরিকশা করে আমানবাজার থেকে কাপ্তাই রাস্তার মাথায় এলে সিএনজি চালক ফাতেমা আক্তার নিপা (২৪), ছেলে আদনান সাইদ অয়ন (৪) ও মেয়ে ফাহমিদা জাহান রিমিকে (২) নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়।

নিখোঁজ নিপা বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডীর বহদ্দারপাড়া এলাকার কুয়েত প্রবাসী ফখরুদ্দিন রুবেলের স্ত্রী।

নিপার দেবর মো. আসিফ বলেন, সোমবার (১১ নভেম্বর) আমার ভাবি তার মা ও দুই সন্তানকে নিয়ে আমানবাজার বেড়াতে যান। সেখানে একদিন থেকে মঙ্গলবার (১২ নভেম্বর) বাড়ি ফিরছিলেন। কাপ্তাই রাস্তার মাথা পর্যন্ত একটি সিএনজি অটোরিকশা ভাড়া করা হয়। রাস্তার মাথায় এলে সিএনজি চালক বলে, ‘আমি আনন্দনগর যাব, আপনাদেরও নিয়ে যেতে পারি। আপনারা ১০ মিনিট বসুন। আমি কিছু টাকা নিয়ে আসছি’। এই বলে চালক গাড়ি থেকে নামলে ভাবির মা রাস্তার পাশে ভ্যানে থাকা শীতের কাপড় কিনতে নামেন। উনি নামার পাঁচ মিনিটের ব্যবধানে চালক গাড়ি ঘুরিয়ে খুব দ্রুত গতিতে চালিয়ে নিয়ে যায়। আমার ভাবি চিৎকারও করেনি। হয়তো তাদের কোনো স্প্রে করা হয়েছিল।

তিনি আরও বলেন, ‘অনেকে হয়তো বলবেন ভাবি পালিয়ে গেছেন। কিন্তু না তেমন কিছুই হয়নি। আমার ভাবি তেমন মেয়ে না। আমরা নিশ্চিত উনাকে অপহরণ করা হয়েছে। মোবাইল ট্র্যাক করে বোঝা যাচ্ছে আমানবাজারের কাছাকাছি কোথাও আছে। আমরা পুলিশের কোনো সহায়তা পাচ্ছি না। বিভিন্ন সিসিটিভি ফুটেজ চেক করলে হয়তো খুব দ্রুত খোঁজ পাওয়া যেত।

এ নিয়ে চান্দগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম বলেন, ওনাকে যদি অপহরণ চেষ্টা করা হতো উনি নিশ্চয়ই চিৎকার চেঁচামেচি করতেন, পাশেই ওনার মা ছিল। তাছাড়া এত মানুষের ভিড়ে অপহরণ চেষ্টা এত সহজ নয়। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে গাড়িটি শনাক্ত করা হয়েছে। গাড়িটি চট্টগ্রামের হাটহাজারীর ফতোয়াবাদ এলাকার মোহাস্মদ ইসহাক নামের একজনের নামে নিবন্ধন করা আছে।

তিনি আরও বলেন, এখনো কোনো কিছুই নিশ্চিতভাবে বলতে পারছি না। আশা করছি, দ্রুত ঘটনার রহস্য উদঘাটিত হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড