• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ৩০০ বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  গাজীপুর প্রতিনিধি

১৫ নভেম্বর ২০১৯, ০৯:৩৩
গ্যাস
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে তিতাস গ্যাসের অবৈধ গ্যাস পাইপলাইন বিচ্ছিন্নকরণ অভিযানে প্রায় ৩০০টি বাড়ির ৩ হাজার অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ সময় আলামত হিসাবে ৫৫টি চুলা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত তিতাস গ্যাস কর্তৃপক্ষের (জোবিঅ-গাজীপুর) উদ্যোগে ও গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব হারুন অর রশিদের নেতৃত্বে অবৈধ গ্যাস পাইপ লাইন বিচ্ছিন্নকরণে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ সময় কেওয়া পূর্ব খণ্ড, আনসার রোড (পূর্ব) ও শ্রীপুর এলাকায় ৬টি পয়েন্টে অবৈধভাবে স্থাপিত ৬ কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ৩০০ মিটার পাইপ লাইন অপসারণ করে পুনরায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতে প্রায় ৩০০টি বাড়ির ৩ হাজার অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় ও আলামত হিসাবে ৫৫টি চুলা জব্দ করা হয়েছে। অবৈধ গ্যাস পাইপ লাইন বিচ্ছিন্নকরণের অভিযানের খবর পেয়ে অন্যান্য অবৈধ গ্যাস ব্যবহারকারীরা পালিয়ে যায়।

অভিযান পরিচালনাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট হারুন অর রশিদ বলেন, যারা অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ করেছেন এবং যারা গ্রামের সাধারণ মানুষকে গ্যাসের প্রলোভন দেখিয়ে অনাকাঙ্ক্ষিত ভয়াবহ গ্যাস দুর্ঘটনা দিকে ঠেলে দিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এখন থেকে গাজীপুর জেলা প্রশাসনের সহায়তায় নিয়মিতভাবে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড