• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরু আনতে গিয়ে ধর্ষণের শিকার তৃতীয় শ্রেণির ছাত্রী

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৫ নভেম্বর ২০১৯, ০০:৩৯
থানা
কুলাউড়া থানা (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় টিলা থেকে গরু আনতে যাওয়ার সময় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী সফর আলীর (১৯) বিরুদ্ধে।

অভিযুক্ত সফর আলী উপজেলার টিলাগাঁও ইউনিয়নের হাজিপুর গ্রামের আলী আব্দুর রহিমের ছেলে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে সফর আলীকে আসামি করে কুলাউড়া থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন।

এর আগে বুধবার (১৩ নভেম্বর) বিকালে ধর্ষণের এই ঘটনা ঘটে।

এ দিকে, ভুক্তভোগী ওই স্কুলছাত্রী বর্তমানে গুরুতর অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও থানায় দায়েরকৃত মামলার সূত্রে জানা যায়, বুধবার বিকালে ভুক্তভোগী ওই ছাত্রী আট বছরের অপর এক শিশুসহ গৃহপালিত গরু আনতে গ্রামের একটি টিলায় যায়। এ সময় পূর্ব থেকেই সেখানে অবস্থান নেওয়া সফর আলী তাদের গতিরোধ করে। এক পর্যায়ে আট বছরের ওই শিশুটিকে ধমক দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় অভিযুক্ত সফর আলী। এরপর তৃতীয় শ্রেণির ওই শিশুছাত্রীকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে নির্জনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সে।

এ দিকে, বিষয়টি জানাজানি হলে পরিবারের সদস্যরা ভুক্তভোগী ওই ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে।

ধর্ষণের ঘটনায় থানায় মামলার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশুছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। এ সময় অভিযুক্ত সফর আলীকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও উল্লেখ করেন কুলাউড়া থানা পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড