• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাভার্ড ভ্যানে গাঁজা পাচার, ধরা খেল কুখ্যাত মাদক কারবারি

  পাবনা প্রতিনিধি

১৪ নভেম্বর ২০১৯, ২৩:২৩
উদ্ধার
কাভার্ড ভ্যানে পাচারের সময় উদ্ধারকৃত গাঁজা (ছবি : দৈনিক অধিকার)

কাভার্ড ভ্যানে ১৫৪ কেজি গাঁজা পাচারকালে পাবনার সদর উপজেলায় আরিফুল হোসেন ওরফে সাইফুল (২৬) নামে কুখ্যাত এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

আটককৃত আরিফুল হোসেন কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার বেহুলার চর গ্রামের আবুল হোসেনের ছেলে। সম্প্রতি সে রংপুরের কাউনিয়া উপজেলার চণ্ডিপুর গ্রামে বসবাস করে আসছিল।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকালে র‌্যাব-৫ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গাঁজাসহ তাকে আটকের সত্যতা নিশ্চিত করা হয়।

এর আগে বুধবার (১৩ নভেম্বর) গভীর রাতে সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের মাধপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৫ থেকে প্রেরিত ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার রাতে রাজশাহী র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে, একটি কাভার্ড ভ্যান বিপুল পরিমাণ গাঁজা উত্তরাঞ্চলের কোনো স্থান থেকে নাটোর ও পাবনায় বিতরণের লক্ষ্যে গমন করছে। এমন তথ্যের ভিত্তিতে এই ব্যাটালিয়নের অভিযানিক দলটি কাভার্ড ভ্যানটিকে নাটোর থেকে অনুসরণ করে। এক পর্যায়ে পাবনার দাশুড়িয়া এলাকা অতিক্রমের পর সদর থানার দাপুনিয়া ইউনিয়নের মাধপুর গ্রাম থেকে বুধবার রাত ১২টার দিকে ওই কাভার্ড ভ্যানটিকে আটক করতে সক্ষম হন তারা। এ সময় র‌্যাব সদস্যরা নগদ এক হাজার ৮শ টাকা নিয়ে কুখ্যাত মাদক কারবারি আরিফুলকে আটকসহ ওই কাভার্ড ভ্যান থেকে ১৫৪ কেজি গাঁজা উদ্ধার করে।

আটককৃত আরিফুলের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড