• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

  রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম

১৪ নভেম্বর ২০১৯, ২১:২৩
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ কর্মকর্তা রিংকন বড়ুয়া (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় রাউজানের পূর্ব গুজরা ইউনিয়নের বাসিন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) রিংকন বড়ুয়া নিহত হয়েছেন। বাড়ি থেকে ছুটি কাটিয়ে নিজ কর্মস্থল কুমিল্লার চাঁন্দপুরের কচুয়া থানায় যোগদানের উদ্দেশ্যে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) পরিবারের সদস্যদের চোখের জলে রিংকন বড়ুয়ার লাশের সৎকার সম্পন্ন হয়। এ দিকে ভাইয়ের মৃত্যু সংবাদ শুনে সুদূর আবুধাবি থেকে দেশে ছুটে আসেন বড় ভাই মিটু বড়ুয়া।

নিহতের প্রতিবেশী বাপ্পী কুমার বড়ুয়া বলেন, ছুটি শেষে বৃহস্পতিবার নিজ কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে পরিবারের সদস্যদের কাছ থেকে বিদায় নিয়ে রওনা দেন রিংকন। কর্মস্থলে যোগ দেওয়ার পূর্বেই এক বন্ধুর বাসায় উঠেছিল সে। সেখান থেকে বন্ধুর মোটরবাইকে করে যাওয়ার পথেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় মোটরসাইকেলটিকে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলেই ঘটনাস্থলে প্রাণ হারান রিংকন।

তবে এই দুর্ঘটনায় রিংকনের সঙ্গে থাকা তার বন্ধু সৌভাগ্যক্রমে বেঁচে যায়। রাতেই তার মৃত্যু সংবাদটি পরিবারের সদস্যদের নিজ কর্মস্থল থেকে কেউ একজন ফোনে জানান।

এ সময় ছেলে হারানোর শোকে মা কাকলি বড়ুয়ার বিলাপে বাড়িতে এক হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়। বৃহস্পতিবার সকালে তার লাশ গ্রামের বাড়িতে পৌঁছালে স্বজনদের কান্নায় এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে। বিকাল ৩টার দিকে স্থানীয় পূর্বরাম বিহারের মাঠ প্রাঙ্গণে তার স্মৃতিচারণ অনুষ্ঠান সম্পন্ন হয়। এরপর স্বজনরা চোখের জলে বিদায় জানান রিংকন বড়ুয়াকে।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রাউজানের পূর্ব গুজরা ইউনিয়নের ছাদাংগরকিল মাহালদার বাড়ির মৃত আশুতোষ বড়ুয়ার ছোট ছেলে রিংকন ২০১০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। ২০১৭ সালে সহকারী উপপরিদর্শক পদে পদোন্নতি হয় তার। সে কুমিল্লার চাঁন্দপুর থানায় দায়িত্বরত ছিলেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড