• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘রিপোর্টটি যদি আটকাতে চান বিকাশে টাকা পাঠান’

  নড়াইল প্রতিনিধি

১৪ নভেম্বর ২০১৯, ২০:০৩
প্রকৌশলীর কার্যালয়
প্রকৌশলীর কার্যালয় ( ছবি : দৈনিক অধিকার )

নড়াইলের লোহাগড়া উপজেলার এলজিইডির প্রকৌশলী অভিজিৎ মজুমদারের কাছে সাংবাদিক পরিচয়ে মোবাইল ফোনে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন অভিজিৎ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) লোহাগড়া উপজেলার প্রকৌশলী অভিজিৎ মজুমদার জানান, ‘গত বুধবার দুপুর ৩টা ১৫ ও ৩টা ৪৫ মিনিটে একটা নম্বর থেকে আমার মোবাইলে ফোন আসে। প্রথমে সাংবাদিকের পিএস পরিচয়ে একজন কথা বলেন। পরে ইশতিয়াক আহম্মেদ পল্লব নামে সাংবাদিক পরিচয় দিয়ে সালাম বিনিময় করার পর তিনি আমাকে বলেন, চাকরিতে কবে এসেছেন, কোথায় বাড়ি, আপনার বিরুদ্ধে নানা অভিযোগ সম্বলিত একটি রিপোর্ট তৈরি করেছি। রিপোর্টটি যদি আটকাতে চান তবে আমার বিকাশ নম্বরে টাকা পাঠান। টাকা দিলে পত্রিকার যে জায়গাটুকুতে আপনার বিরুদ্ধে রিপোর্ট ছাপাতাম ঠিক সেই জায়গাটুকুতে আপনার একটি বিজ্ঞাপন ছাপাব। আমি তখন ওই সাংবাদিককে বললাম আমার কাছে টাকা নেই। পরে দেখবনি।’

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান প্রকৌশলী অভিজিৎ মজুমদার। 

লোহাগড়া পৌর কাউন্সিলর সৈয়দ শাহাজান সিরাজ বিদ্যুৎ জানান, স্যার একজন ভালো মানুষ। কোনো অসৎ ব্যক্তি স্যারকে ব্লাকমেইল করার চেষ্টা করছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড