• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ স্বামী, অবশেষে হত্যা

  সারাদেশ ডেস্ক

১৪ নভেম্বর ২০১৯, ১৫:৩৬
আটক
প্রতীকী ছবি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী জলিল খলিফাকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (১৩ নভেম্বর) তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা গ্রামের ফজর আলী খলিফার ছেলে। পেশায় তিনি একজন গ্রাম পুলিশ।

গ্রেফতারকৃত আসামি খলিফাকে বিকালেই টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। সেখানে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন তিনি। জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আকরামুল ইসলাম।

খলিফা জবানবন্দিতে জানায়, স্ত্রী ছাহেরা বেগমের (৫২) সঙ্গে তার দাম্পত্য কলহ চলছিল। স্ত্রী তাকে স্বামীর মর্যাদা না দিয়ে ইচ্ছামতো চলাফেরা করত। খলিফা প্রতিবাদ করলে তার শরীরে হাত তুলত ছাহেরা।

গেল সোমবার রাত আটটার দিকে ছাহেরার বাবার বাড়িতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রীকে মারপিট করেন স্বামী। পরে স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে নিজ বাড়িতে চলে যান জলিল খলিফা। এ ব্যাপারে নিহতের মেয়ে রত্না বেগম একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মির্জাপুর থানার এসআই মিজানুর রহমান জানান, স্ত্রীকে হত্যার দায় স্বীকার করায় আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড