• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের ২০ দিন পরে স্কুলছাত্রী উদ্ধার

  গাইবান্ধা প্রতিনিধি

১৪ নভেম্বর ২০১৯, ১০:১৭
স্কুলছাত্রী
অপহরণের শিকার স্কুলছাত্রী (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় অপহরণের ২০ দিন পর একই উপজেলা থেকে অপহৃত সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পিবিআই।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকালে উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন গাইবান্ধা পিবিআই অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হাই। এর আগে বুধবার (১৩ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার খোলাবাড়ি গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

পিবিআই জানায়, গত ২৫ অক্টোবর সন্ধ্যার দিকে তার নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী ফুপুর বাড়িতে যাওয়ার পথে ফুলছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যানের ছেলে মামুন ও তার সহযোগী জুয়েল স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে স্কুলছাত্রীর পরিবার বিভিন্ন মাধ্যমে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। এ ঘটনায় নারী ও শিশু আদালতে দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করে স্কুলছাত্রীর বাবা।

মামলার প্রেক্ষিতে পিবিআই প্রযুক্তির মাধ্যমে অবস্থান সনাক্ত করে ২ নম্বর আসামি ফুলছড়ির খোলাবাড়ি গ্রামের জুয়েলের বাড়ি থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। পরে স্কুলছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে প্রেরণের কথা জানায় পিবিআই। এছাড়া অপহরণকারীদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে বলে জানায় পিবিআই।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড