• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম বন্দরে অবৈধ কসমেটিকসের বড় চালান জব্দ

  চট্টগ্রাম প্রতিনিধি

১৪ নভেম্বর ২০১৯, ০৩:০৪
চট্টগ্রাম বন্দরে জব্দ কসমেটিকসের চালান
চট্টগ্রাম বন্দরে জব্দ কসমেটিকসের চালান (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম বন্দরে মিথ্যা ঘোষণায় আসা কসমেটিকসের একটি চালান জব্দ করেছে কাস্টমস কর্তৃপক্ষ। জব্দকৃত কন্টেইনারে প্রায় ৩৭ হাজার কেজি বিভিন্ন ধরনের কসমেটিকস পাওয়ার কথা নিশ্চিত করেছে চট্টগ্রাম কাস্টমস কর্তৃপক্ষ।

বুধবার (১৩ নভেম্বর) চট্টগ্রাম কাস্টমস কর্তৃপক্ষ কায়িক পরীক্ষা শেষে পাম্প ঘোষণায় আসা কসমেটিকসের এই বড় চালানটি জব্দ করে। কাস্টমস কর্তৃপক্ষ বলেন, ঢাকার চম্পাটলি লেইনের আমদানিকারক অনলি ওয়ান ইন্টারন্যাশনাল চীন থেকে ২৩ হাজার কেজি পানির পাম্প আমদানির ঘোষণা দেয়। চালানটি খালাসের জন্য গত ৫ নভেম্বর চট্টগ্রাম কাস্টমসে বিল অব এন্ট্রি জমা দেয় সিঅ্যান্ডএফ এজেন্ট। তারা শুল্কও পরিশোধ করে। তার আগেই কাস্টমস গোয়েন্দার হাতে ধরা পড়ে চালানটি।

চট্টগ্রাম কাস্টমসের গোয়েন্দা বিভাগের প্রধান ও উপ কমিশনার নুর উদ্দিন মিলন বলেন, চালানটিতে মোট ১ কোটি ৩০ লাখ টাকার শুল্ক ফাঁকি ছিল। চালানটির আমদানিকারক ঢাকার অনলি ওয়ান ইন্টারন্যাশনাল, আর পণ্য খালাসের দায়িত্বে ছিল সিঅ্যান্ডএফ এজেন্ট উজালা শিপিং লাইনস।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড