• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে তক্ষকসহ আটক ২

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৩ নভেম্বর ২০১৯, ২২:২৯
আটক
তক্ষকসহ আটককৃত দুই আসামি (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় দুইটি তক্ষকসহ দুইজনকে আটক করা হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া বাজারে ওই দুই ব্যক্তিকে সন্দেহ হলে তাদের আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে নৌপুলিশ ঘটনাস্থলে গিয়ে তক্ষকসহ তাদেরকে আটক করে জামালগঞ্জ থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলেন- গাজীপুর জেলার গাছা থানার ছয়দানা গ্রামের মরহুম আহাদ আলীর ছেলে মো. আবু তাহের (৫২) ও সুনামগঞ্জ জেলার শালা উপজেলার আটগাঁও ইউনিয়নের বড়গাঁও গ্রামের মোক্তার আলীর ছেলে মো. জুয়েল আহমদ (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, দুইজন লোক গজারিয়া গ্রামের স্থানীয় আব্দুর রহমানের (২৫) ট্রলার ভাড়া করে মোহনগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। কিছুদূর যাওয়ার পর ট্রলারে জ্বালানি না থাকায় আবার গজারিয়া বাজারে ফিরে আসে। যাত্রীদের কাছ থেকে টাকা তুলতে গেলে আটককৃত দুইজন আব্দুর রহমানের সঙ্গে তর্কে লিপ্ত হয়।

তর্কাতর্কির এক পর্যায়ে বাজারের লোকজন সেখানে জড়ো হলে দুইজনের মধ্যে একজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় অন্যজনের হাতে থাকা ব্যাগে আচমকা কিছু নড়তে দেখে স্থানীয় জনতা তাকে ব্যাগ খোলার জন্য চাপ দেয়। কিন্তু সন্দেহভাজন ব্যক্তি ব্যাগ খুলতে অপারগতা প্রকাশ করে। পরে স্থানীয়দের চাপে সে ব্যাগ খুলতে বাধ্য হয়। তখন ব্যাগের ভেতর থেকে দুইটি তক্ষক বের করে আনা হয়। পরবর্তীতে স্থানীয়রা পালিয়ে যাওয়া লোকটিকে ধাওয়া করে আটক করে।

তারপর বাজারের পার্শ্ববর্তী নদীতে টহলরত নৌপুলিশকে ঘটনাটি অবহিত করলে তারা এসে ধৃত দুইজনকে আটক করে তক্ষকসহ জামালগঞ্জ থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে জামালগঞ্জস্থ নৌপুলিশের ইনচার্জ এসআই রুহুল আমীন জানান, আটককৃত দুইজনকে তক্ষকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে জামালগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম জানান, তক্ষকসহ নৌপুলিশ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে এবং তাদের দেওয়া অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড