• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় হাসপাতাল থেকে নবজাতক চুরি 

  বগুড়া প্রতিনিধি

১৩ নভেম্বর ২০১৯, ২১:১১
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল ( ছবি : সংগৃহীত )

বগুড়ায় জন্মের পর পরই চুরি হয়ে গেল এক নবজাতক! বুধবার (১৩ নভেম্বর) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের গাইনি বিভাগ থেকে শিশুটি চুরি হয়। চুরি হওয়ার পর থেকে শিশুটির সন্ধান এখনো পাওয়া যায়নি।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালকের কার্যালয় সূত্রে জানা যায়, বগুড়ার কাহালু উপজেলার নলখড়িয়া গ্রামের মো. সৌরভের স্ত্রী নাহিদা আকতারের (২৮) প্রসব বেদনা উঠলে বুধবার দুপুর ১টার দিকে তাকে হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়। ভর্তি হওয়ার পর নরমালভাবে সে একটি পুত্র সন্তান জন্ম দেন। প্রসবের পর এক অপরিচিতি নারী এসে শিশুটিকে (পুত্র) শিশু ওয়ার্ডে নিয়ে চিকিৎসা করার কথা বলে নিয়ে যায়। এরপর থেকে আর সদ্য ভূমিষ্ঠ শিশুটিকে পাওয়া যায়নি।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল আজিজ মন্ডল জানান, শিশুটিকে পাওয়া যাচ্ছে না বলে খবর পাওয়া গেছে। এক নারী এসে বাচ্চাটিকে চিকিৎসা দেওয়ার নাম করে নিয়ে যায়। শিশুটিকে উদ্ধারে বিভিন্ন স্থানে খোঁজ করা হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড