• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এনা বাসের ধাক্কায় নরসিংদীতে লেগুনার ৬ যাত্রী নিহত, আহত ২০

  অধিকার ডেস্ক    ২১ জুলাই ২০১৮, ০৯:৩২

ছবি : সংগৃহীত

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর এলাকায় এনা পরিবহনের একটি যাত্রীবাসের ধাক্কায় লেগুনার ৬ জন যাত্রী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত আরও ২০ জন। আহতদের মধ্যে গুরুতর আশঙ্কাজনক অবস্থায় আছেন ১১ জন বলে জানিয়েছেন চিকিৎসক।

শুক্রবার (২০ জুলাই) রাত সাড়ে ৮টায় বৃষ্টির মধ্যে শিবপুর থানার কুন্দার পাড়া নামক স্থানে একটি ব্রিজের ওপর এ হতাহতের ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, পোশাক শ্রমিকেরা নরসিংদী জেলখানা এলাকার বেলানগর থেকে রায়পুরার মর্জাল এলাকায় যাচ্ছিলেন। এসময় সিলেট থেকে আসা এনা পরিবহনের যাত্রীবাসটি লেগুনাটিকে ধাক্কা দেয়। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে নরসিংদী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শফিকুর রহমান জানান, ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেওয়ার পরে আরও তিনজনের মৃত্যু হয়।

নিহত ছয়জনের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন, শরিফা বেগম (৪৫), আল আমিন হোসেন (১৬), শারমিন আক্তারি শিনি (১৮), তাহিন আক্তার তাহিন (১৩)।

আর আহতদের মধ্যে সুমি (৬), কুলসুম (৩৫), তাসলিমা (১৪), কুলসুম-২ (৩৩) নাম জানা গেছে।

জানা গেছে, এদিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে সড়ক দুর্ঘটনায় আহত ৮ জনকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। রাত সাড়ে ১১টায় স্থানীয় লোকজন তাদের হাসপাতালে নিয়ে আসে। এর মধ্যে ৫ জন নারী ও ৩ জন পুরুষ।

এ ব্যাপারে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, আহতদের মধ্যে জাকিয়া (২০), কাউসার (২২) ও সাহিদার নাম জানা গেছে।

আহতদের সম্পর্কে চিকিৎসকরা জানিয়েছেন, ভর্তি হওয়া প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক। তাদের মাথায় আঘাত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড