• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে দুইজনকে কুপিয়ে আহত করায় মহাসড়ক অবরোধ

  ঝিনাইদহ প্রতিনিধি

১৩ নভেম্বর ২০১৯, ১০:৩৭
মহাসড়ক
ঝিনাইদহে মহাসড়ক অবরোধ (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহ শহরে মাওলানা ভাসানী সড়কে এমপি পিএস কামাল হোসেন (৪০) ও মটর শ্রমিক পলাশকে (৩০) কুপিয়ে আহত করার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ করেছে শ্রমিকরা।

বুধবার (১৩ নভেম্বর) সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত অবরোধ শেষে প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেওয়া হয়।

জেলা বাস-মিনিবাস ও মাইক্রোকার শ্রমিক ইউনিয়নের সভাপতি ওলিয়ার রহমান জানান, গতকাল সংসদ সদস্য পিএস কামাল হোসেন এবং আমাদের মোটর শ্রমিক পলাশকে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। এ ঘটনায় আমাদের শ্রমিককে কুপিয়ে আহত করার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের আটকের দাবিতে আমাদের অবরোধ কর্মসূচি। অনতিবিলম্বে আসামি আটক করা না হলে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।

ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, আসামি আটকের আশ্বাসের প্রেক্ষিতে শ্রমিকরা অবরোধ তুলে নিয়েছে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

উল্লেখ্য, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্যের পিএস কামাল হোসেন তার অফিসে বসে ছিলেন। ওই সময় অফিস থেকে বের হয়ে রাস্তার ওপর আসলে কয়েকজন সন্ত্রাসী তাকে ও তার পাশে থাকা মোটর শ্রমিক পলাশকে কুপিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড