• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, একজনের কারাদণ্ড

  রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম

১২ নভেম্বর ২০১৯, ২২:৩৩
কারাদণ্ড
কারাদণ্ডপ্রাপ্ত ফজল আহমদ (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের রাউজান উপজেলায় স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ফজল আহমদ (৫০) নামে এক ব্যক্তিকে এক মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

কারাদণ্ডপ্রাপ্ত ফজল আহমদ উপজেলার ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের উত্তর গুজরা গ্রামের মাইজপাড়া এলাকার মৃত সৈয়দ আহমেদের ছেলে।

মঙ্গলবার (১২ নভেম্বর) সন্ধ্যায় সাক্ষী-প্রমাণের ভিত্তিতে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ এ দণ্ডাদেশ প্রদান করেন।

১০ নম্বর পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. দিদারুল আলম জানান, মঙ্গলবার বিকাল ৫টার দিকে ফজল আহমেদের শ্বশুরবাড়ির লোকজন বেড়াতে যাওয়ার সুযোগে তিনি ওই এলাকার ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে ঘরের দরজা বন্ধ করতে যান। এ সময় মেয়েটি বিচক্ষণতার সঙ্গে দরজা খুলে দৌড়ে পালিয়ে বিষয়টি স্থানীয়দের জানায়। পরে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জেনে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করি।

এক পর্যায়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সঙ্গে কথা বলে সাক্ষীসহ উপজেলায় যাওয়ার প্রস্তুতিকালে অভিযুক্ত ফজল আহমদ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আমি মোটরসাইকেল নিয়ে তাকে আটক করে সকলকে সঙ্গে নিয়ে ভ্রাম্যমাণ আদালতে হাজির হই। এরপর ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাক্ষী-প্রমাণের ভিত্তিতে তাকে এক মাসের কারাদণ্ড প্রদান করেন।

কারাদণ্ডের সত্যতা স্বীকার করে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ দৈনিক অধিকারকে জানান, সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে অভিযোগ প্রমাণিত হওয়ায় ফজল আহমদ নামে ওই ব্যক্তিকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড