• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফটিকছড়িতে স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

  ফটিকছড়ি প্রতিনিধি, চট্টগ্রাম

১২ নভেম্বর ২০১৯, ২২:১২
আটক
আটককৃত স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ কামাল (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ কামালকে আটক করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকালে নানুপুর বাজার থেকে তাকে আটক করা হয়।

নানুপুর যুবলীগ এবং স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিকালে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করে। এ সময় কেক কাটার পূর্ব মুহূর্তে রাশেদ কামালকে ডিবি পুলিশ আটক করে নিয়ে যায় বলে জানা গেছে।

জানা যায়, গত ১ নভেম্বর রাত আনুমানিক ১২টার দিকে যুবলীগ নেতা মো. মোস্তাক আহমেদ তার ব্যবসায়ী পার্টনার নাসিরুদ্দিনের মৎস্য প্রজেক্ট থেকে বাড়ি ফেরার পথে লেলাং ইউপির চাড়ালিয়া হাটের পাশে অজ্ঞাত কয়েকজন যুবক মোস্তাককে আটকের পরে কুপিয়ে আহত করে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনার দুই দিন পর মো. মোস্তাক আহমেদ বাদী হয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ রাশেদ কামালকে প্রধান আসামি করে সুনির্দিষ্ট ছয়জন এবং অজ্ঞাত নয়জনকে আসামি করে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করে। এ ঘটনার জের ধরে রাশেদ কামালকে আটক করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন না করে রাশেদ কামালকে গ্রেফতারের প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল করে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

রাশেদ কামালের ছোট ভাই মো. সাহেদ জানান, যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানুপুর বাজারের দক্ষিণে সাইম কমিউনিটি সেন্টারের সামনে অনুষ্ঠান আয়োজন চলছিল। কিন্তু কেক কাটার পূর্ব মুহূর্তে আমার ভাই রাশেদ কামালকে শতশত লোকের সামনে থেকে ৬ থেকে ৭জন ডিবি পুলিশ আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বাবুল আক্তার ডিবি পুলিশ আসার বিষয়টি নিশ্চিত করলেও রাশেদ কামালকে আটকের বিষয়টি নিশ্চিত করেননি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড