• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাটহাজারীতে ধর্ষক গ্রেফতার

  হাটহাজারী প্রতিনিধি, চট্টগ্রাম

১২ নভেম্বর ২০১৯, ২১:২৪
গ্রেফতার
গ্রেফতারকৃত ধর্ষক ওয়াসিম (ছবি : দৈনিক অধিকার)

এক মাস পর হলেও চট্টগ্রামের হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের প্রধান ও আলোচিত আসামি ওয়াসিমকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। হাটহাজারী মডেল থানা পুলিশ চট্টগ্রাম নগরীর লালখান বাজারের মতিঝর্ণা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। তার গ্রেফতারের খবর শোনে এলাকার জনমনে স্বস্তি ফিরে এসেছে। 

থানা সূত্রে জানা যায়, রবিবার (১০ নভেম্বর) গভীর রাতে মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন, পুলিশ পরিদর্শক রাজীব শর্মা, পুলিশ উপপরিদর্শক ইউনুছ অভিযান চালিয়ে নগরীর লালখান বাজারের মতিঝর্ণা এলাকা থেকে সন্ত্রাসী ওয়াসিমকে গ্রেফতার করে। 

হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওয়াসিমকে গ্রেফতার করে সোমবার (১১ নভেম্বর) আদালতে পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়। অপর ধর্ষণকারী আসামিকেও গ্রেফতারের অভিযান চলছে বলেও জানা যায়। 

উল্লেখ্য, গত ৮ অক্টোবর দিবাগত রাত ১টার দিকে হাটহাজারী পৌরসভার অন্তর্গত পাহাড় ঘেঁষা সন্ধিপ পাড়া এলাকায় প্রবাসীর স্ত্রীর ঘরে স্থানীয় সন্ত্রাসী ওয়াসিম (৩২) ও তার সহযোগী দুলাল (৩১) ঘরের দরজা ভেঙে জোরপূর্বক প্রবেশ করে। এ সময় ধারালো অস্ত্রের মুখে দুই সন্তানকে জিম্মি করে তারা গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। সন্তানরা ধর্ষণকারীদেরকে বাপ-ভাই ডেকেও রক্ষা করতে পারেনি তাদের মাকে। এ ব্যাপারে হাটহাজারী থানায় একটি মামলা দায়ের করা হয়। 

এছাড়া পুলিশ ও স্থানীয় সূত্র মতে, ধর্ষক ওয়াসিম এলাকার চিহ্নিত সন্ত্রাসী এবং একটি খুন, ডাকাতি ও একাধিক মাদক মামলার জেলখাটা আসামি। সে পৌর এলাকার রঙ্গীপাড়া মচুয়া বাপের বাড়ির মৃত গুরা মিয়ার ছেলে। অপর পলাতক ধর্ষক দুলাল বরিশাল জেলার কালামের ছেলে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড