• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের ১৯ দিন পর নববধূর মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৯, ১৮:৩২
নিহত
নিহত (ছবি : ফাইল ফটো)

ফরিদপুরের ভাঙ্গায় বিয়ের ১৯ দিন পর হেলেনা বেগম (১৮) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাবেলি গংগাধরদী গ্রামে তার বাবার বাড়ি থেকে লাশটি উদ্ধার করে মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। 

এ ব্যাপারে ওই নববধূর চাচা বেল্লাল সরদার বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন। 

নিহতের শ্বশুর ও মেয়ের পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৯ দিন আগে নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাবেলি গংগাধরদী গ্রামের হেলাল উদ্দিন সরদারের মেয়ে হেলেনা বেগমের সঙ্গে একই গ্রামের রহিম তালুকদারের ছেলে কৃষক রিয়াজ তালুকদারের (২৩) পারিবারিকভাবে বিয়ে হয়।   

হেলেনার চাচা বেল্লাল সরদার জানান, গত সোমবার (১১ নভেম্বর) রিয়াজ হেলেনাকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। রাত সাড়ে ৭টার দিকে হেলেনা বিষপান করে। এরপরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

রিয়াজের বাবা রহিম তালুকদার বলেন, আমার ছেলেকে বিয়ে দিয়েছি অনেক হৈচৈ করে। বিয়ের রেশ কাটতে না কাটতেই কি থেকে যে কি হয়ে গেলো কিছুই বুঝে উঠতে পারছি না। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) আসাদ বলেন, ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ময়না তদন্ত শেষে মঙ্গলবার বিকালে লাশটি হেলেনার পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড