• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপকূল দিবস ঘোষণার দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

  ঝালকাঠি প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৯, ১৩:৫২
ঝালকাঠি
ঝালকাঠিতে মানববন্ধন কর্মসূচি

উপকূলবাসী অগ্রগতি ও সুরক্ষার তাগিদে ‘ভয়াল ১২ নভেম্বরকে উপকূল দিবস’ ঘোষণার দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ১০টায় স্থানীয় প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি প্রেস ক্লাব, কালের কণ্ঠ শুভ সংঘ, সূর্যালোক ট্রাস্ট ও দুরন্ত ফাউন্ডেশন যৌথভাবে এ কর্মসূচি পালন করে। এতে মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী ও সামাজিক সংগঠনের সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি প্রেস ক্লাবের সহসভাপতি আক্কাস সিকদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্ত, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, সাধারণ সম্পাদক দুলাল সাহা, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিল, টিআইবির এরিয়া ম্যানেজার মো. রোকনুজ্জমান, সমাজকর্মী জাহাঙ্গীর হোসেন, কালের কণ্ঠ শুভসংঘের পক্ষ থেকে সাঈদ জুবায়ের, প্রথম আলো বন্ধু সভার পক্ষ থেকে শাকিল রনি ও দুরন্ত ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জান্নাতুল নাঈম অন্তু।

সমাবেশে বক্তারা ঘূর্ণিঝড়সহ প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সুন্দরবনকে একটি রক্ষাকবচ উল্লেখ করে সেটি সুরক্ষার দাবি জানান। ১৯৭০ সালের ভয়াল ঘূর্ণিঝড়ে নিহতদের আত্মার শান্তি কামনা করা হয় সমাবেশ থেকে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড