• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন বছরে সৈয়দপুর-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট

  নীলফামারী প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৯, ১৩:৫৩
বিমানবন্দর
সৈয়দপুর বিমানবন্দর (ছবি : দৈনিক অধিকার)

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কক্সবাজার রুটে সরাসরি পর্যটন পরিবহনে যুক্ত হতে চলেছে নতুন একটি ফ্লাইট। সব ঠিক থাকলে ২০২০ সালের প্রথম দিনেই চালু হবে এই ফ্লাইট।

মঙ্গলবার (১২ নভেম্বর) বাংলাদেশ বিমানের সৈয়দপুর জেলা ব্যবস্থাপক মো. হারুন-উর-রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সৈয়দপুর-ঢাকা রুটের আকাশ পথে সপ্তাহে ১৪টি ফ্লাইট পরিচালনা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সরকারি মালিকানাধীন এই আকাশযানের ওপর আস্থা বাড়ছে এ অঞ্চলের মানুষের। ফলে যাত্রীদের চাপ এড়াতে আরও নতুন এই বিমানটি যোগ করা হচ্ছে। সৈয়দপুর বিমানবন্দরে এই ফ্লাইটটি যুক্ত হলে প্রথমবারের মতো সৈয়দপুর-কক্সবাজারে সরাসরি বিমান চলাচল করবে বলেও উল্লেখ করেন তিনি।

বাংলাদেশ বিমানের সৈয়দপুর জেলা ব্যবস্থাপক মো. হারুন-উর-রশিদ আরও জানান, বর্তমানে এ অঞ্চলের ১০ জেলার মানুষকে আকাশ ভ্রমণে সুযোগ দিচ্ছে সৈয়দপুর বিমানবন্দর।

এ ব্যাপারে সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুশান্ত দত্ত বিমান কর্তৃপক্ষের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বলেন, এটি অত্যন্ত ভালো একটি সিদ্ধান্ত। এর ফলে অল্প সময়ের মধ্যেই এ অঞ্চলের মানুষেরা সহজেই সৈয়দপুর থেকে কক্সবাজারে যেতে পারবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড