• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিচয় মিলল হাসপাতালের শিশুটির  

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৯, ১৩:২৫
শিশু নাইমা কসবায়
হাসপাতালে কাঁদছে ট্রেন দুর্ঘটনায় আহত শিশু (ছবি : সংগৃহীত)

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে এখন পর্যন্ত ১৬ জনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন অর্ধশতাধিক। এখনো চলছে উদ্ধার অভিযান। দুর্ঘটনার কবলে আহত হয়ে মা ও দাদির খোঁজে হাসপাতালে অঝরে কাঁদছে শিশুটি। কিন্তু আতঙ্কে বলতে পারছে না নিজের নাম পরিচয়।

মঙ্গলবার (১২ নভেম্বর) ভোর ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেস ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত অনেকেই এখন হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের মধ্যে হাসপাতালে শুয়ে কাঁদতে দেখা যায় শিশু নাইমাকে।

প্রথমে নাইমা এতটাই আতঙ্কগ্রস্ত ছিল যে সে তার নাম বলতে পারছিল না। পরে এ নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রতিবেদন প্রকাশের পর তার অভিভাবকের সন্ধান পাওয়া যায়। শিশুটির চাচা মানিক জানিয়েছেন, তিনি ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওনা হয়েছেন। শিশু নাইমাকে নিয়ে সিলেট থেকে তার মা কাকলী ও দাদী উদয়ন এক্সপ্রেসে করে চাঁদপুরে ফিরছিলেন। পথে দুর্ঘটনার শিকার হয় তাদের ট্রেন।

এছাড়া নাইমার বাবা মাইনুদ্দিনও দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় রওনা দিয়েছেন বলে জানিয়ে শিশুটির চাচা জানান, তারা কেউই নাইমার মায়ের মোবাইলে যোগাযোগ করতে পারছেন না। তারা কী অবস্থায় আছেন কিছুই জানতে পারছেন না।

ওডি/এআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড