• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আহত শিশুটির স্বজনদের খুঁজে পাওয়া যাচ্ছে না

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৯, ১১:০১
ট্রেন দুর্ঘটনায় আহত শিশু
ট্রেন দুর্ঘটনায় আহত শিশু (ছবি : সংগৃহীত)

ব্রাহ্মণবাড়িয়ায় দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ১৬ জন নিহত হওয়ার তথ্য জানা গেছে। তবে নিহতদের নাম পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে দুর্ঘটনাস্থল থেকে আহতাবস্থায় উদ্ধার করে একটি কন্যা শিশুকেও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির স্বজনদের খুঁজে পাওয়া যায়নি।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, শিশুটির স্বজনদের খোঁজ করা হচ্ছে। ট্রেন দুর্ঘটনাস্থল থেকে সকালে শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা হয়। সে নিজের নামও বলতে পারেনি।

শিশুটি দুর্ঘটনায় আক্রান্ত উদয়ন এক্সপ্রেসে ছিল বলে জানিয়েছেন উদ্ধারকারীরা।

হাসপাতাল কর্তৃপক্ষ তার স্বজনদের খোঁজ করছে। কেউ শিশুটির অভিভাবকের সন্ধান দিতে পারলে এই (০১৮৭৮৯৮৩৭৩৬) ফোন নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার (১২ নভেম্বর) রাত পৌনে ৪টায় কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের সাথে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এই ভয়াবহ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও শতাধিক ব্যক্তি যাদের মধ্যেও অনেকের অবস্থা আশঙ্কাজনক।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড