• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপসায় সড়ক দুর্ঘটনায় পুলিশ নিহত, ঘাতক আটক

  রূপসা প্রতিনিধি, খুলনা

১১ নভেম্বর ২০১৯, ২১:৫৫
আটক
আটককৃত মো. ইমদাদুল শেখ (ছবি : দৈনিক অধিকার)

খুলনার রূপসায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহতের ঘটনায় মাহেন্দ্র চালক মো. ইমদাদুল শেখকে (২৫) আটক করেছে রূপসা থানা পুলিশ।

সোমবার (১১ নভেম্বর) বিকাল ৫টায় ফুলতলা থানার দামোদর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ইমদাদুল শেখ রূপসা উপজেলার পাঁচানি গ্রামের ইকরাম শেখের ছেলে।

পুলিশ জানায়, সকালে সড়ক দুর্ঘটনা ঘটিয়ে ঘাতক মাহেন্দ্র চালক ইমদাদুল পালিয়ে যায়। এ দিকে তাকে আটক করতে দিনভর বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে রূপসা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেনের নেতৃত্বে এসআই আবু সাইদ ও এসআই আমিরুল ইসলামসহ পুলিশের একটি টিম বিকাল ৫টায় ফুলতলা থানা পুলিশের সহায়তায় দামোদর গ্রাম থেকে তাকে আটক করে।

এ ব্যাপারে রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, নিহত নজরুল রূপসা থেকে মোটরসাইকেলে ফকিরহাটের দিকে যাচ্ছিলেন। দেবীপুর এলাকায় রূপসার দিকে আসা মাহেন্দ্রের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। পরে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নজরুল মারা যান। পরে দিনভর অভিযান চালিয়ে বিকালে তাকে ফুলতলা থেকে আটক করি।

প্রসঙ্গত, আজ সোমবার সকাল ৮টায় রূপসা-বাগেরহাট পুরাতন সড়কের দেবীপুর নামক স্থানে মাহেন্দ্র ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ফকিরহাট থানার পুলিশ সদস্য মো. নজরুল ইসলাম (৫২) নিহত হন। এ ঘটনায় বটিয়াঘাটার গাওঘরা গ্রামের আমজাদ খাঁ নামে (৫০) এক মাহেন্দ্র যাত্রী গুরুতর আহত হন।

নিহত নজরুল ইসলাম উপজেলার ইলাইপুর মল্লিক বাড়ির মৃত ইউসুফ মল্লিকের ছেলে। তিনি ফকিরহাট থানার গাড়িচালক ছিলেন বলে জানা গেছে। আহত আমজাদ খাঁ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড