• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে টাকা নিয়ে মাদক কারবারিকে ছেড়ে দেওয়ার অভিযোগ

  গাজীপুর প্রতিনিধি

১১ নভেম্বর ২০১৯, ১৬:৫৬
কালিয়াকৈর থানা
কালিয়াকৈর থানা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে আসামির ভাইয়ের কাছ থেকে টাকা নিয়ে মাদক কারবারিকে ছেড়ে দেওয়ার অভিযাগ উঠেছে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ারুল ইসলামের বিরুদ্ধে।

প্রতিবেশী ও ভুক্তভোগী পরিবারের সূত্রে জানা যায়, উপজেলার আন্দার মানিক এলাকার মৃত-শামছুল হকের ছেলে শাজাহানের বাড়িতে গত বুধবার রাত প্রায় ৯টার দিকে থানার এসআই আনোয়ার হোসেন কয়েকজন সঙ্গী নিয়ে ওই বাড়িতে যান। সেখানে তারা সাদা পোশাকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে নাসির উদ্দিন, আনোয়ার হোসেন ও বাড়ির মালিক শাজাহানকে ইয়াবাসহ ধরে নিয়ে যায়। মাদকসহ তিনজনকে আটক করা হলেও পরে একজনকে থানা থেকে ছেড়ে দেয় পুলিশ।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, অপর দুই আসামিকে ছেড়ে দেওয়ার কথা বলে তাদের আত্মীয়-স্বজনদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিলেও মাদক মামলায় চালান দেওয়া হয়। আটক আনোয়ার হোসেনের ভাই জয়নাল আসামিদের ছাড়ানোর জন্য এসআই আনোয়ারের কাছে ২৬ হাজার টাকা দেন। এছাড়া তার সোর্স রানা ওরফে পারভেজের মাধ্যমে আনোয়ারের ভাই জয়নালের কাছ থেকে আরও ২৮ হাজার টাকা কৌশলে হাতিয়ে নেন।

সূত্র জানায়, অপর দুই আসামি আনোয়ার হোসেন ও নাছিরকে ৩০ পিস ইয়াবা পাচার মামলায় চালান দেওয়া হয়। আটক করার পর তার সঙ্গে থাকা প্রায় এক লাখ টাকা এবং প্রায় ৬শ পিস ইয়াবা ট্যাবলেট পুলিশের ওই এসআই নিলেও জব্দ তালিকায় ইয়াবার পরিমাণ সামান্যতম দেখালেও টাকার কোনো উল্লেখ করা হয়নি। এছাড়াও আনোয়ারের সঙ্গে থাকা মোবাইল ফোন ও একটি টর্চ লাইট দুদিন ধরে সোর্স রানার কাছে দেখা যায়? এগুলোও জব্দ তালিকায় ছিল না।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) ছানোয়ার জাহান বলেন, বিষয়টি আমি এখনো জানি না।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার জানান, বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড