• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১

  নরসিংদী প্রতিনিধি

১১ নভেম্বর ২০১৯, ১৬:৫৪
নিহত
নিহত (ছবি : ফাইল ফটো)

নরসিংদীর রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. মানিক মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রবিবার (১০ নভেম্বর) রাতে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

জানা যায়, রবিবার রাত সাড়ে ৮টার দিকে রায়পুরার মাহমুদপুর ঈদগাহ সংলগ্ন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। নিহত মানিক মাহমুদপুর এলাকার মৃত মুনতাজ মিয়ার ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত তিন মাস ধরেই জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিবেশী মো. ইব্রাহিম হাজীসহ আরও কয়েকজনের সঙ্গে বিরোধ দেখা দেয় নিহত মানিক মিয়ার। এরই জের ধরে রবিবার রাতে স্থানীয় হাসিমপুর বাজার থেকে ছেলে রাজিবকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন মানিক মিয়া। পথিমধ্যে মাহমুদপুর ব্রিজের ওপর এসে পৌঁছালে প্রতিপক্ষ ইব্রাহীম তার লোকজন নিয়ে মানিক ও তার ছেলে রাজিবকে চারদিক থেকে ঘিরে ফেলে। এ সময় ইব্রাহীম হাজীর ছেলে মাসুদ ছুরি দিয়ে মানিকের পেটে আঘাত করলে সঙ্গে সঙ্গে সে মাটিতে পড়ে যায়। পরে ছেলে রাজিব দৌড়ে গিয়ে বাড়ির লোকজনকে খবর দেয়। পরে তারা দ্রুত এসে আহত অবস্থায় মানিককে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে রাজিব বলেন, আমি বাবাকে নিয়ে বাজার থেকে বাড়ি ফেরার পথে মাহমুদপুর ব্রিজের ওপর এসে পৌঁছায়। এরপর সেখানে ইব্রাহীম হাজী তার ছেলে মাসুদ ও বাদলসহ আরও আটজন লোক আমাদেরকে চারপাশ থেকে ঘিরে ফেলে। তখন মাসুদ আমার বাবার পেটে ছুরি দিয়ে আঘাত করে। অন্ধকার থাকায় ওই সময় তিনজন ছাড়া বাকি লোকদের চিনতে পারিনি বলেও জানায় সে।

রাত সাড়ে ৯টার দিকে মানিককে তার স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তিনি মারা যান বলে জানান রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. লায়লা ইয়াসমিন।

রায়পুরা থানার উপপরিদর্শক দেব দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড