• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ইয়াবাসহ গ্রেফতার ৩

  গাজীপুর প্রতিনিধি

১১ নভেম্বর ২০১৯, ১৫:৫১
গ্রেফতার
গ্রেফতারকৃত ৩ মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুর মহানগরীর কাশিমপুর এলাকায় অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে কাশিমপুর থানা পুলিশ।

রবিবার (১০ নভেম্বর) রাতে কাশিমপুর থানার সারদাগঞ্জ সুলতান মার্কেট ও হাজী মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ওই তিন যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. সজিব হোসেন (৩২)। সে গাজীপুরের কাশিমপুর থানার সারদাগঞ্জ পশ্চিমপাড়া এলাকার মৃত মহর উদ্দিনের ছেলে। এ সময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মো. আ. সালাম (৩৫)। সে নাটোর জেলা সদর থানা এলাকার দাঙ্গাপাড়া গ্রামের মো. আবুল কাশেমের ছেলে। এ সময় তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মো. বায়েজিদ (২৩)। সে বগুড়া জেলার আদমদিঘী থানা এলাকার চাঁপাপুর দক্ষিণপাড়া গ্রামের মো. আব্দুল আলীমের ছেলে। তার কাছ থেকেও ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আ. সালাম ও বায়েজিদ গাজীপুরের কাশিমপুর থানার সারদাগঞ্জ পশ্চিমপাড়া এলাকার শিকদার হুজুরের বাড়িতে ভাড়ায় থাকত।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকবর আলী খান জানান, গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করে সোমবার (১১ নভেম্বর) বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড